সায়ন্তিকার চোখ দিয়ে দেখবো এলাকাকে , উন্নয়ন হবে : নির্বাচনী জনসভায় বললেন মুখ‍্যমন্ত্রী

24th March 2021 6:58 pm বাঁকুড়া
সায়ন্তিকার চোখ দিয়ে দেখবো এলাকাকে , উন্নয়ন হবে : নির্বাচনী জনসভায় বললেন মুখ‍্যমন্ত্রী


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : "সায়ন্তিকার চোখ দিয়ে আমি বাঁকুড়া কে দেখব,বাঁকুড়া থেকে নন্দীগ্রাম বিজেপি হবে খান খান এই ভাষাতেই বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় কে ভোট দেওয়ার আবেদন করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ বাঁকুড়ার তামলিবাঁধ ময়দানে জনসভায় তিনি বলেন আগামী দিনের দোল উৎসবের শুভেচ্ছা রইল, শান্তি করে হোলি খেলবেন, বিজেপির প্ররোচনায় পা দেবেন না। ও ছোট মেয়ে, ভালো মেয়ে, বাকুড়ায় মাসে তিনবার করে আসবে,বাঁকুড়ায় ঘর নিয়েছে, আমিও নন্দীগ্রামে ঘর নিয়েছি, বাঁকুড়া থেকে নন্দীগ্রাম বিজেপি হবে খান খান মঞ্চ থেকে তিনি দাবি তুলেন। 

তিনি আরো বলেন উত্তর প্রদেশ, বিহার, দিল্লি থেকে বিজেপি পুলিশ নিয়ে এসেছে। ওদের দিয়ে ভোট করাবে। ওদের বিশ্বাস করবেন না। যদিও আমার ওদের প্রতি কোন রাগ নেই। কিন্তু আমি দেখতে পাচ্ছি গভমেন্ট অফ ইন্ডিয়ার পোস্টার লাগিয়ে টাকা ডিসট্রিবিউশন করছে ওরা। এটা ওদের কাজ নয়। আমরা ইলেকশন কমিশনারের কাছে ডিমান্ড রাখবো, রাজ্য পুলিশ যদি ইলেকশন কমিশনের আন্ডারে থাকে, দিল্লির কেন্দ্রীয় পুলিশ তারা কেন ইলেকশন কমিশনের আন্ডারে থাকবে না। তারা বিজেপির হয়ে খেলবে, আর আমাদের পুলিশকে চমকাবে ভয় দেখাবে। আইন দু'রকম হয় না। 

নরেন্দ্র মোদী সবকিছু ফেসিলিটি পাবে আর কেউ পাবে না। উনি ন্যাশনাল ফ্ল্যাগ লাগিয়ে ঘুরে বেড়াবেন।উনি তিনটে সরকারি প্লেন ব্যবহার করবে, আর আমাদের সব ভাড়া দিয়ে করতে হবে, আমরা কি ছাগলের তৃতীয় ছানা, আর উনি কি ছাগলের প্রথম ছানা, এই প্রথম ছানাটা কে দূর করে দিন দেশ থেকে।

খেলা হবে বাইরের গুন্ডারা আপনাদের ভোট দিতে না দিলে। প্রত্যেকের বাড়িতে রাখা হাতা খুন্তি,ঝাড়ু, বেলনা নিয়ে বেরিয়ে আসবেন।

বড় বড় কথা বলে, গরিব মানুষের মানুষ ৫০০ টাকা নিলে বলে তোলাবাজ, আর তুমি যে কোটি কোটি টাকা নিচ্ছ, তুমি তাহলে কী বাজ? ধান্দাবাজ, তোলাবাজের ঠাকুরদাদা। মস্তান, গাদ্দার,  কয়েকটা মীরজাফর, আর কয়েকটা সিপিএমের হার্মাদ, আর আমাদের কয়েকটা মীরজাফর গিয়ে জুটেছে, টাকার জন্য,লোভী,ভোগী। ওগুলোর বারোটা বাজবে। ঈশ্বর বারোটা বাজিয়ে দেবে বলেই দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।